September 16, 2024, 7:07 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় সন্ত্রাসী ও চাঁদাবাজ কোপা মাসুদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সাতক্ষীরায় সন্ত্রাসী ও চাঁদাবাজ কোপা মাসুদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় চাঁদাবাজ মাসুদ রানা ওরফে কোপা মাসুদ বাহিনীর কতৃক ব্যবসায়ীদের নিকট থেকে চাঁদা আদায়ের বিরুদ্ধে প্রতিবাদ ও গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৪ আগস্ট) সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ব্রহ্মরাজপুর বাজার কমিটির আয়োজনে শনিবার সকালে ব্যাসায়ীরা ঘন্টা ব্যাপী দোকানপাট বন্ধ রেখে এ মানববন্ধন কর্মসুচি পালন করে।
ব্রহ্মরাজপুর বাজার কমিটির খোরশেদ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্রক্ষ্মরাজপুর ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন ঢালী, ইউপি সদস্য মিনাজ মোরশেদ, ব্রহ্মরাজপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, আনারুল ইসলাম, এম এ হাসান, বিকাশ ঘোষ, বিশ্বজিৎ সাধু, শংকর সাধু, পলাশ সাহা, সবীর সাহা, গোলাম মুস্তফা প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, কোপা মাসুদ আওয়ামীলীগের ছত্রছায়ায় থেকে দীর্ঘদিন ধরে ধুলিয়ার বাজার এলাকায় সন্ত্রাসী কায়েম করে ত্রাসের রাজত্ব সৃষ্টি করে রেখেছিল। চাঁদাবাজ কোপা মাসুদ ও তার সন্ত্রাসী বাহিনী বিভিন্ন সময়ে হুমকি-ধমকি দিয়ে বাজারের ব্যবসায়ীদের কাছ থেকেও লক্ষ লক্ষ টাকা করে চাঁদা আদায় করত। শেখ হাসিনা সরকারের পতনের পরও সে ওই রাতে বাজারের ব্যবসায়ীদের থেকে ২০ থেকে ২৫ লক্ষ টাকা চাঁদা আদায় করে। দোকান থেকে মালামাল লুট করে নিয়ে গেছে। সে দীর্ঘ দিন ধরে এই এলাকায় মানুষদের বাড়ি থেকে কল করে দেকে নিয়ে এসে ভয়ভীতি দেখিয়ে তাদের কাছে চাঁদা আদায় করে। শুধু ব্যবসায়ীরা নয় তার জন্য এই এলাকার সংখ্যালুঘুরা ও রাতে ঘুমাতে পারে না তার তান্ডবে। এখনও চাঁদা না দিলে সে ব্যবসা বাণিজ্য বন্ধ করে দিবে হুমকি দিচ্ছে। তার হুমকিতে ব্যবসায়ীরা বর্তমানে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। বক্তারা এ সময়, কুখ্যাত সন্ত্রাসী ও চাঁদাবাজ কোপা মাসুদসহ তার বাহিনীর সদস্যদের আইনের আওতায় এনে গ্রেপ্তার পূর্বক সর্বোচ্চ শাস্তির জোর দাবি জানান।##


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com